Breaking News

টিকটক ভিডিও ডাউনলোড করার উপায় ওয়াটারমার্ক ছাড়া | Tiktok Video Download

অনেকেই বিভিন্ন প্রয়োজনে টিকটক ভিডিও ডাউনলোড করার উপায় খুঁজে থাকেন বা ডাউনলোড করে থাকেন। কিন্তু দেখা যায় সেই ভিডিওটিতে ওয়াটারমার্ক বা ভিডিও যার তৈরি তার একাউন্টের ইউজারনেম থেকে যায়।

আজকের আর্টিকেলে আপনাদের নিকট এরকম একটি উপায় শেয়ার করবো, যার মাধ্যমে সম্পূর্ণ ফ্রিতে ও হাই-কোয়ালিটিতে ওয়াটারমার্ক ছাড়া যেকোনো টিকটক ভিডিও ডাউনলোড করতে পারবেন।

এমনকি অনেক টিকটক ক্রিয়েটর রয়েছেন, যারা নিজেদের ভিডিও ডাউনলোড করার সিস্টেম বন্ধ করে রাখেন। আজকের আর্টিকেলের উপায় অবলম্বন করে এসকল ভিডিও সমূহও আপনি ডাউনলোড করতে পারবেন।

আমরা সকলেই জানি যে, বর্তমান সময়ে ”টিকটক” বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও সর্বাধিক ব্যবহৃত শর্টস ভিডিও প্ল্যাটফর্ম বা মোবাইল অ্যাপ্লিকেশন। বর্তমানে অন্যান্য সকল জনপ্রিয় মোবাইল অ্যাপ্লিকেশনগুলোকে পিছনে ফেলে আইওএস এবং এন্ড্রয়েড এর সবচেয়ে বেশি ডাউনলোড হবার নতুন রেকর্ড গড়েছে টিকটক অ্যাপ।

তাছাড়া বর্তমানে বিনোদনের অন্যতম নাম হলো টিকটক ভিডিও। এটির মাধ্যমে বিনোদন এর পাশাপাশি বিভিন্ন বিষয়ের উপর টিউটরিয়াল বা জ্ঞান অর্জন করাও সম্ভব।

যেকোনো সাধারণ মোবাইল ব্যবহারকারীই টিকটক অ্যাপ ডাউনলোড করার পর মোবাইল নম্বর বা ই-মেইল ব্যবহার করে টিকটক একাউন্ট খুলতে পারেন এবং নিজের মতো করে যেকোনো ভিডিও আপলোড করতে পারেন।

ভিডিও তৈরি ব্যতীত অনেকেই সাধারণভাবে শুধুমাত্র ভিডিও দেখার জন্য এই অ্যাপটি ব্যবহার করে থাকেন। ভিডিও দেখা অবস্থায় পছন্দের কোনো ভিডিও সংরক্ষণ বা অন্য কোথাও ব্যবহার করার জন্য ডাউনলোড করার প্রয়োজন বোধ করেন।

যদি আপনিও এরকম একজন টিকটক ব্যবহারকারী হয়ে থাকেন এবং ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করার উপায় জানতে চান তাহলে আজকের আর্টিকেলে স্বাগতম জানিয়ে শুরু করছি।

আরও পড়ুন- ইউটিউব শর্টস থেকে টাকা আয় কিভাবে?

টিকটক ভিডিও ডাউনলোড করার উপায়ঃ-

সাধারণত অধিকাংশ ভিডিওর শেয়ার বাটনে ক্লিক করার পর আমরা ডাউনলোড বাটন বা Save Video অপশন পেয়ে থাকি, যার মাধ্যমে ভিডিওটি ডাউনলোড করতে পারি। কিন্তু আমরা এভাবে ডাউনলোড করবো না। কেননা এভাবে ডাউনলোড করলে ভিডিওতে ওয়াটারমার্ক ও যার ভিডিও তার একাউন্টের ইউজারনেম থেকে যাবে।

▷ ওয়াটারমার্ক ও ইউজারনেম ব্যতীত ডাউনলোড করার জন্য প্রথমে যেই ভিডিওটি ডাউনলোড করবো সেই ভিডিওটির শেয়ার (Share) বাটনে ক্লিক করুন।

▷ তারপর ভিডিওটির লিংক কপি করার জন্য কপি লিংক (Copy link) বাটনে ক্লিক করুন।

টিকটক ভিডিও ডাউনলোড ও লিংক কপি করার নিয়ম

▷ এবার আপনার মোবাইল থেকে যেকোনো একটি ব্রাউজার ওপেন করুন ও এড্রেস এর জায়গায় ssstik লিখে সার্চ করুন।

▷ দেখতে পাবেন প্রথমেই নিম্নোক্ত ওয়েবসাটটি দেখা যাবে এটিতে প্রবেশ করুন। অথবা সরাসরি আমাদের দেওয়া লিংকে ক্লিক করুন। এখানে

টিকটক ভিডিও ডাউনলোড ওয়েবসাইট ssstik

▷ ওয়েবসােইটে প্রবেশ করার পর Download TikTok Video-এর নিচেই একটি এড্রেস বক্স থাকবে। বক্সটিতে কপি করা টিকটক ভিডিওর লিংকটি Past করুন বা বসিয়ে নিন এবং লিংকটি বসানোর পর নিচ থেকে Download বাটনে ক্লিক করুন।

টিকটক ভিডিও ডাউনলোড করার নিয়ম

▷ Download বাটনে ক্লিক করার পর এড আসতে পারে এড-টি কেটে দিবেন। অথবা এড না আসলেও কয়েক সেকেন্ডস অপেক্ষা করুন।

▷ তারপর দেখতে পাবেন নিচে ডাউনলোড বাটনে চলে আসবে। এখানে একাধিক ডাউনলোড বাটন বা Without Watarmek বাটন থাকতে পারে, যেকোনো একটি বাটনে ক্লিক করুন। পাশাপাশি যদি আপনি শুধুমাত্র উক্ত ভিডিওটির অডিও বা মিউজিক-টি ডাউনলোড করতে চান তাহলে, Dowbload MP3 বাটনে ক্লিক করতে পারেন।

টিকটক ভিডিও ডাউনলোড without watrmark

▷ তারপর যদি কোনো এড আসে সেটিকে কেটে দিবেন এবং প্রথমাবস্থায় ডাউনলোড করার কোনো পারমিশন চাওয়া হলে সেটি দিয়ে দিন। তারপর Download অপশনে ক্লিক করলেই দেখতে পাবেন ভিডিওটি ডাউনলোড হওয়া শুরু হবে এবং আপনার ইন্টারনেট স্পিড ও ভিডিওর সাইজ এর উপর ভিত্তি করে ভিডিওটি ডাউনলোড হয়ে যাবে।

টিকটক ভিডিও ডাউনলোড

এভাবে আপনি প্রতিটি ভিডিওর লিংক কপি ও পেস্ট করে ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করতে পারবেন।

উল্লেখ্য যে, গুগল প্লে স্টোরে তাদের একটি অ্যাপ্লিকেশন রয়েছে। আপনার প্রয়োজন হলে অ্যাপটি ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন- মোবাইল দিয়ে টাকা ইনকাম করার সহজ কিছু উপায়

তাছাড়া এই সাইট-টির পাশাপাশি আরও কিছু ওয়েবসাইট নিচে উল্লেখ করা হলো। যা ব্যবহার করে টিকটক ভিডিও ডাউনলোড করতে পারবেন, ওয়াটারমার্ক ব্যতীত।

1. www.ssstik.io
2. www.snaptik.app
3. www.tikmate.online
4. www.tiktokdownload.online

প্রতিটি সাইট থেকে একইভাবে ফ্রিতে যেকোনো টিকটক ভিডিও ডাউনলোড করতে পারবেন ওয়াটারমার্ক বিহীন। প্রয়োজনে সবগুলো সাইট ভিজিট করুন এবং যেটি আপনার নিকট পছন্দনীয় হবে সেটি ব্যবহার করেই আপনি টিকটক ভিডিও ডাউনলোড করতে পারেন।

সর্বোপরি এসকল সাইট থেকে টিকটক ভিডিও ডাউনলোড সম্পূর্ণ ফ্রি হবার কারণ হলো ভিডিও ডাউনলোড করার সময় আমাদের নিকট বিভিন্ন বিজ্ঞাপণ দেখানো হবে। আশা করছি, প্রত্যেকেই এই বিষয়টি মেনে নিয়ে টিকটক ভিডিও ডাউনলোড করবেন।

আরও পড়ুন- টিকটক থেকে টাকা ইনকাম করার উপায়

➤ টিকটক ভিডিও ডাউনলোড করার নিয়ম সম্পর্কে আরও জানতে, ভিডিওতে দেখুন-

শেষ কথাঃ- প্রিয় পাঠক, আশা করছি টিকটক ভিডিও ডাউনলোড করার সঠিক উপায় সম্পের্কে পরিপূর্ণ ধারণা পেয়েছেন এবং উপকৃত হয়েছেন। তবে, টিকটক ভিডিও ডাউনলোড করার পূর্বে উক্ত ভিডিওতে যদি কোনো শর্ত বা নিষেধ থাকে তাহলে সেটি অবশ্যই মেনে নিবেন।

পাশাপাশি অন্য কারো ভিডিও ডাউনলোড করে বিনা-অনুমতিতে আপত্তিকর কোনো প্ল্যাটফর্মে শেয়ার বা আপলোড করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ রইলো।

’’টিকটক ভিডিও ডাউনলোড করার উপায়’’ আর্টিকেলটি সম্পূর্ণভাবে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনি উপরোক্ত এক বা একাধিক উপায় অবলম্বন করে টিকটক ভিডিও ডাউনলোড করতে সক্ষম হবেন।

আজকের আর্টিকেলটির মাধ্যমে উপকৃত হয়ে থাকলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন। সবসময় সুস্থ, সুন্দর ও নিরাপদে ভালো থাকবেন। আমাদের আরও অন্যান্য পোষ্টগুলো ভাল লাগলে অবশ্যই পড়তে পারেন। পরবতীর্তে আমাদের ওয়েবসাইটে আসার অনুরোধ করছি। আজ এই পর্যন্তই

———– ধন্যবাদ! ———–

About Bondhu24

Check Also

গুগল এডসেন্স ভেরিফাই করার সঠিক নিয়ম

গুগল এডসেন্স ভেরিফাই করার সঠিক নিয়ম | Google Adsence Verify System

গুগল এডসেন্স থেকে টাকা আয় করা যায় এটি হয়তো আমরা অনেকেই জানি। কিন্তু টাকা আয় …

One comment

  1. ভাই, আপনার এই টিকটক ভিডিও ডাউনলোড আর্টিকেল, আমি পুরোটা পড়ার পর আমি বুজতে পারলাম কিভাবে আমি টিকটক ভিডিও ডাউনলোড করতে পারবো আমার ফোন বা কম্পিউটারএ। ভাই, এই ভাবেই কিছু অসাধারণ অজানা বিষয়ে আর্টিকেল পোস্ট করো। যাতে আমার মতো কিছু পাঠক আছে যারা এরকম আর্টিকেল ইন্টারনেট এ খুঁজে বেড়াচ্ছে তাদের কিছু সাহায্য হবে।
    ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *